আগামীকাল রাজধানী জুড়ে থাকবে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, আগামীকাল হলি আর্টিজান মামলার রায়ের কথা মাথায় রেখে আমরা আজকে থেকেই সর্তক অবস্থানে রয়েছি। রায়ের দিন আমাদের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

আজ মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে র‌্যাব হেডকোয়ার্টারে হলি আর্টিজান মামলার রায়কে সামনে রেখে সাংবাদিকদের ব্রিফিংকালে মহাপরিচালক এ কথা জানান। আগামীকাল হলি আর্টিজান মামলার রায়কে কেন্দ্র করে রাজধানী জুড়ে র‌্যাব বিশেষ সতর্ক অবস্থানে দায়িত্ব পালনে নিয়োজিত থাকবে। আমরা আজকে থেকেই সর্তক অবস্থানে রয়েছি। রায়ের দিন আমাদের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা থাকবে। আমরা যতদিন প্রয়োজন মনে করব, ততদিন এই নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

এলিট ফোর্স র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে আজ পর্যন্ত সারা দেশে থেকে ৮০৯ জন জঙ্গি সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে উল্লেখ করে র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ জানান, এমন কোন সপ্তাহ নেই যে জঙ্গিরা গ্রেফতার হচ্ছে না। এখন পর্যন্ত র‌্যাবের সঙ্গে বন্দুকযদ্ধে ২৫ জন জঙ্গি সদস্য নিহত হয়েছে। ইতোমধ্যে জঙ্গি দলের ৮জন সদস্য র‌্যাবের হাতে আত্মসমর্পণ করেছে। জঙ্গিরা যে আত্মসমর্পণ করতে পারে তার নজির বিশ্বে একমাত্র বাংলাদেশই রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!