টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ১৭ অক্টোবর গভীর রাত আনুমানিক ১.৩০ মিনিটে টাঙ্গাইল সদর উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের বেলটিয়াবাড়ী মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির সরঞ্জাম ও নম্বরবিহীন একটি ট্রাক উদ্ধার করা হয়।
টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিতি কুমার রায় (বিপিএম) ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানান।
গ্রেফতারকৃতরা হলেন আউলটিয়া গ্রামের প্রদীপ রাজবংশীর ছেলে দুর্জয় রাজবংশী (২৭), নাগরপুর উপজেলার পাইনশা গ্রামের পানু বাদ্যকারের ছেলে সুমন দাস (৩২), ময়মনসিংহ জেলার নরকোনা গ্রামের মৃত বিল্লাল হোসেনর ছেলে মোহাম্মদ আলী (৫৫) ও গাইবান্ধা জেলার উত্তর ধর্মপুর গ্রামের আনছার আলী প্রধানের ছেলে হাসানুর প্রধান (২৭)।
ওসি মোশারফ হোসেন জানান, গভীর রাতে বেলটিয়াবাড়ী মোড় এলাকায় ৭-৮ সদস্যের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি সদস্যরা পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মোঃ রাশেদ খান মেনন (রাসেল)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!