দ্রব্যমূল্য হ্রাসের দাবীতে ঐক্যন্যাপের নেতৃবৃন্দের যুক্তি বিবৃতি

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পাবনা জেলা ঐক্যন্যাপের সভাপতি, প্রবীন জননেতা ও বিশিষ্ট সাংবাদিক এডভোকেট রণেশ মৈত্র ও সাধারণ সম্পাদক আপেল মাহমুদ এক যুক্ত বিবৃেিত ক্রমাগতভাবে চাল, পেঁয়াজ, তেলসহ বহু নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধিতে গভীর ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে সকল দ্রব্যমূল্য স্বাভাবিক পর্য্যায়ে নামিয়ে আনার দাবী জানিয়েছেন।

যুক্ত বিবৃতিতে তাঁরা বলেন, সরকার ঐ সকল পণ্যের বড়বড়ব্যবসায়ীরা যে সি-িকেটগুলি গড়ে তুলেছেন-তাদের দমন করার পরিবর্তে তাদের পৃষ্ঠ পোষকতা করার ফলে ঐ অসৎ ব্যবসায়ীরা দুঃসাহসী হয়ে উঠেছে। ধরাকে সরা জ্ঞান করে দফায় দফায় পণ্যগুলির মূল্য বৃদ্ধি ঘটিয়ে স্বল্প ও নি¤œ আয়ের কোটি কোটি মানুষের জীবন বিপর্য্যস্ত করে তুলছে।

ঐক্যন্যাপ নেতৃবৃন্দ, অবিলম্বে অসৎ ব্যবসায়ীদের সি-িকেটগুলির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা অবলম্বন এবং কালবিল্ব না করে সকল নিত্য সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য হ্রাস করে স্বাভাবিক পর্য্যায়ে নামিয়ে আনার দাবী জানান।

ঐক্যন্যাপ ইেতৃবৃন্দ একই সাথে পরিবহন মালিক-শ্রমিকদের অযৌক্তিক দাবীগুলির সাথে আপোষ না করে তাদের অযৌক্তিক আবদারগুলির কাছে আত্মসমর্পন না করে পরিবহন আইন-২০১৮ পূর্ণাঙ্গভাবে কার্য্যকর করারও দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!