ধনবাড়ীতে অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

সবার জন্য শিক্ষা স্লোগানকে সামনে রেখে অটিস্টিক ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষার গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ে কর্মরত শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। সকল শ্রেণির প্রতিবন্ধীদের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করার লক্ষ্যে রান ডেভেলপমেন্ট সোসাইটির তত্ত্বাবধায়নে টাঙ্গাইলের ধনবাড়ীর নওয়াব ইন্সটিটিউশনে রবিবার সকালে দ্বিতীয় দফা এ কর্র্মশালার শুভ উদ্বোধন করেন ধনবাড়ী পৌরমেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন।

রান ডেভেলপমেন্ট সোসাইটির চেয়ারম্যান খন্দকার মোস্তাফিজুল ইসলাম জীবন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোসাইটির সহ-সভাপতি মো. আমিনুল ইসলাম তালুকদার নিক্সন, মহাসচিব ইলিয়াস রাজ, জামালপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শাহ্ আলম, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ বকল, দৈনিক সমকালের ধনবাড়ী উপজেলা প্রতিনিধি মো. আনছার আলী ও যুগান্তরের গোপালপুর উপজেলা প্রতিনিধি মো. সেলিম হোসেন প্রমূখ।
রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত পাঁচদিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালায় শেরপুরের নালিতাবাড়ী মরহুম ইজ্জত আলী মাস্টার অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়, ঝিনাইগাতীর শেখ জামাল অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়, সিরাজগঞ্জের রায়গঞ্জ লুৎফুন্নেছা অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়, সিরাজগঞ্জ সদরের হরিনা গোলজার হোসেন অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় ও টাঙ্গাইলের কালিহাতির দুর্গাপুর অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষক-শিক্ষিকা অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!