মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নির্বাচনে মজনু ২য় বারের মত সভাপতি পদে নির্বাচিত

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে ২য় বারের মত সভাপতি পদে মোহাম্মদ মফিজুল ইসলাম (মজনু) ও সাধারণ সম্পাদক পদে সাদৎ-আল-হারুন নির্বাচিত হয়েছেন।

রোববার সকাল ৯টা ৩০মিনিট থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত বিরতিহীনভাবে বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৭ টি পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করেন ২৮ জন প্রার্থী। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২০৪ জন।

উল্লেখ্য-সভাপতি পদে মোহাম্মদ মফিজুল ইসলাম (মজনু) ভোট পেয়েছেন ১৭১ এবং তার প্রতিদন্ধি প্রার্থী মোঃ শহিদুল ইসলাম পেয়েছেন ৩২ ভোট। সাধারণ সম্পাদক পদে সাদৎ-আল-হারুন ৯৯, তার নিকটতম প্রতিদন্ধি ড. ইকবাল বাহার বিদ্যুৎ ৮৯ এবং মোঃ আবুল কালাম আজাদ ১৩ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি পদে মুহাম্মদ ইপিয়ার হোসেন ৯৮ ও ড. মোহাম্মদ হারুন-অর-রশিদ ৮৪ ভোট, সহঃ সাধারন সম্পাদক পদে মোহাম্মদ রফিকুল ইসলাম (মির্জা) ১৩১ ভোট, অর্থ সম্পাদক পদে মোহাম্মদ আবুল হোসেন ১২০ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ মিজানুর রহমান ১৪৬ ভোট, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ জামিল খান ৭৭ ভোট এবং সদস্য পদে মোঃ ফারুক হোসেন ১৪৬ ভোট, মোঃ সামছুল আলম (শিবলী) ১৪৪ ভোট, মোহাম্মদ আব্দুর রফিক ১৪৪ ভোট, মোহাম্মদ নজরুল ইসলাম (মুক্তা) ১৩১ ভোট ও মুহাম্মদ নাজমুল ইসলাম ১১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বিনা প্রতিদ্বন্ধিতায় প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ রেজাউল করিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আরিফুর রহমান, দপ্তর সম্পাদক পদে এম. এ আজাদ সোবহানী আল ভাসানী এবং মহিলা সম্পাদক পদে সোনিয়া পারভীন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার মোঃ মাকসুদুর রহমান, নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (স্টোর) মোঃ গোলাম মওলা এবং ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মনিরুজ্জামান মনির দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!