অতিরিক্ত আইজিপি’র সভায় মহিলা আওয়ামীলীগ নেতৃর গাড়ি বহরে হামলা

বকশীগঞ্জ (জামালপুর) বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বকশীগঞ্জে আ’লীগের মেয়র প্রার্থী শাহিনা বেগমের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে এই অপ্রীতিকর ঘটনা ঘটে। স্বতন্ত্র  মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগরের সমর্থকরা হামলার ঘটনা ঘটায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জানাগেছে, শনিবার সকালে বকশীগঞ্জে হাইওয়ে থানার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশের অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান পান্না। উদ্বোধন শেষে উপজেলা পরিষদের সামনে ভোকেশনাল স্কুল মাঠে কমিউনিটি পুলিশিং, মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানেও প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান পান্না। কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগের মেয়র প্রার্থী শাহিনা বেগম। তিনি বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান শেষে সভা থেকে বের হওয়ার সময় বিদ্রোহী মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগরের নেতৃত্বে তার সমর্থকরা শাহিনা বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এবং মামলা তুলে নেয়ার হুমকি দেয়। প্রতিবাদ করলে নজরুলের সমর্থকরা শাহীনা বেগমের লোকজনকে মারধর করে। পরে বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান সিদ্দিক গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। হামলার ঘটনায় বেশ কয়েকজন আহত হয়। বাবু নামে একজনকে বকশীগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে শাহিনা বেগম বলেন, এটা পরিকল্পিত হামলা। নজরুলের সাথে আমার নির্বাচন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মামলা চলছে । মামলায় হেরে যাওয়ার ভয়ে নজরুল সওদাগর বিএনপি, জামাত সমর্থিত বখাটেদের দিয়ে আমার গাড়ি বহরে হামলা ও আমার লোকজনকে মারধর করেছে। তবে এবিষয়ে নজরুল সওদাগরের সাথে যোগাযোগ করা হলে, তাকে মোবাইলে পাওয়া যায়নি।

উল্লেখ্য, বিগত বকশীগঞ্জ পৌরসভার নির্বাচনের স্বচ্ছতা নিয়ে আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী শাহিনা হোসেনের করা রিট নিয়ে বেশ কয়েক মাস ধরে আওয়ামীলীগ বিদ্রোহী নজরুল ইসলাম সওদাগরের বিরোধ চলছিল। এখন পর্যন্ত বকশীগঞ্জ পৌরসভার নর্বাচনের ফলাফল হাইকোর্টের নির্দেশে স্থগিত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!