অনুপস্থিত থাকায় ছাত্রকে পেটালেন শহীদ ক্যাডেটের পরিচালক

 

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ক্লাসে অনুপস্থিত থাকায় সাবেদুল ইসলাম খান (১১) নামে এক অসুস্থ শিক্ষার্থীকে পেটালেন শহীদ ক্যাডেট কোচিং অ্যান্ড মডেল স্কুলের সিরাজগঞ্জ শাখার পরিচালক হাসানুজ্জামান রঞ্জু।

মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ (ইউএনও) মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন ওই শিক্ষার্থীর মা ফারজানা আকতার।

অভিযোগ জমা দেয়ার সময় ফারজানা আকতার সাংবাদিকদের বলেন, আমার ছেলে টাইফয়েড জ্বরে আক্রান্ত হওয়ায় প্রায় ১০/১২ দিন কোচিং সেন্টারে অনুপস্থিত ছিল। মঙ্গলবার সকালে সে ক্লাস করতে গেলে পরিচালক রঞ্জু তাকে সহপাঠীদের সামনেই চুল টেনে ধরে বেশ ক’টি থাপ্পর মারেন। এরপর তাকে সে পেটায়। বিষয়টি নিয়ে কথা বলতে গেলে তিনি উল্টো আমার সঙ্গে অশোভন আচরণ করেন। একপর্যায়ে ছেলেকে বের করে দেয়া হবে বলে তিনি হুমকি দেন। এরপর ছেলের প্রাথমিক চিকিৎসা নিতে তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. শামীম আহম্মেদ বলেন, শিশুটির গালে বেশ ক’টি থাপ্পরের দাগ রয়েছে। চিকিৎসা সেবা দিয়ে দুপুরে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। বিষযটি খতিয়ে দেখা হচ্ছে।

ইউএনও সরকার মোহাম্মদ রায়হান বলেন, ওই কোচিং সেন্টারের পরিচালককে বুধবার (৭ মার্চ) আমার অফিসে ডাকতে সদর উপজেলা মাধ্যমিক অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে শহীদ ক্যাডেট কোচিং অ্যান্ড মডেল স্কুলের সিরাজগঞ্জ শাখার পরিচালক হাসানুজ্জামান রঞ্জু শিক্ষার্থী পেটানোর বিষয়ে অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ছেলেটি যে অসুস্থ ছিল সেটি আমি জানতাম না। তাকে একটি চর মেরেছি। বিষয়টি নিয়ে ওই শিক্ষার্থীর বাবার সঙ্গে কথা বলেছি।’ সূত্র-বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!