অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডি.কম

শনিবার দলের তৃতীয় দিনের খেলায় গাজিপুর জেলা ক্রিকেট দলকে ৪ উইকেটে হারিয়ে টানা তৃতীয় জয় তুলে নেয় টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৬ ক্রিকেট দল। এতে করে পয়েন্ট তালিকায় টাঙ্গাইল জেলা দল শীর্ষে রয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্টের আয়োজনে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে টসে জিতে গাজিপুর জেলা ক্রিকেট দল আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। মাঠে ঘন কুশায়ার কারণে খেলা শুরু হয় বেলা সাড়ে ১০টায়। তাই  আম্পিয়ার নির্ধারিত ৫০ ওভারের খেলা কমিয়ে ৩৫ ওভারে নির্ধারণ করে দেন। নির্ধারিত ৩৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ১৫০ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৬ ক্রিকেট দল ৩৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫২ রান করে জয় তুলে নেয়। দলের পক্ষে সর্বোচ্চ ৫২ রান সংগ্রহ করে মুহিত খান সকাল।

টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৬ ক্রিকেট দলের অধিনায়কের দায়িত্ব পালন করছে আলী ওমর রিফতা ও সহঅধিনায়ক আদনান খান। খেলোয়ারা হলেন, নাসিউল হক সানী, মুসফিক রনি, জুনায়েদ সিদ্দিকী, মুহিত খান সকাল, অর্ণব সিদ্দিকী, রাফিদ খান, সাফায়েত উল্লাহ, রাশেদুল হক, আফজাল হোসেন, আবু সুফিয়ান, মিজানুর রহমান, পার্থ চন্দ্র শীল, জসিম উদ্দিন  ও নেকজামান।