আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রদলের হামলা-ভাঙচুর

 

 

অনলাইন ডেস্ক  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ছাত্রলীগ কর্মীকে মারধরের প্রতিবাদ করায় আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালিয়েছে ছাত্রদল নেতাকর্মীরা।

আজ (বুধবার) দুপুরে আগৈলঝাড়া সদরে এ ঘটনা ঘটে।

দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া ও হামলায় ছাত্রলীগ নেতাসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।
আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেএসসি পরীক্ষা চলাকালীন কোদালধোয়া গ্রামের কলেজ ছাত্রলীগ কর্মীকে মারধর করে নগড়বাড়ি গ্রামের কলেজ ছাত্রদল কর্মী শাকিল খান ও তার সহযোগীরা।

ছাত্রলীগ নেতারা তাৎক্ষণিক বিষয়টি মীমাংসা করে দিলেও একপর্যায়ে ছাত্রদল কর্মী নগড়বাড়ি গ্রামের শাকিল খানের নেতৃত্বে রাব্বি, টিপু, অহিদুল, ইউসুফসহ ২৫/৩০ জনের দল লাঠিসোটা নিয়ে হামলা চালায়।

এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। পরে শাকিল ও তার সহযোগীরা উপজেলা সদরের আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে হামলা-ভাঙচুর চালায়।

হামলা থামাতে গিয়ে উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক লাঞ্ছিত হন। নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় উপজেলা ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।

আগৈলঝাড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবদুর রহমান জানান, দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে হাতাহাতি হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!