আকাশী গ্রন্থাগার ও প্রযুক্তি ক্লাবের মেধাবৃত্তির পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

এম এস ইসলাম আকাশ, টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গত বৃহস্পতিবার বিকেলে টাংগাইলের মধুপুরের আকাশী গ্রন্থাগার ও বিজ্ঞান ক্লাবের উদ্যোগে মেধাবৃত্তি প্রতিযোগিতা ২০২০ এর পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলার চেয়ারম্যান জনাব সারোয়ার আলম খান আবু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর পৌরসভার মেয়র জনাব মাসুদ পারভেজ, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ জনাব বজলুর রশিদ খান চুন্নু, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাপপু সিদ্দিকী, মধুপুর উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব,শরীফ আহমেদ নাসির, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় কর্মরত আকাশী গ্রন্থাগার ও বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা জনাব মনিরুজ্জামানকে শহিদ।
আকাশী প্রযুক্তি ও বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব আব্দুল বারী বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন আকাশী গ্রন্থাগার বিজ্ঞান ক্লাবের সাধারণ সম্পাদক জনাব ফরমান হোসেন বাবু।
অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা তাদের বক্তব্যে মেধাবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠানের জন্য আকাশী গ্রন্থাগার ও বিজ্ঞান ক্লাব কে ধন্যবাদ জানান এবং উদ্যোগটির সাফল্য কামনা করেন এবং ভবিষ্যতে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য যে, প্রথমবারের মতো আয়োজিত মেধাবৃত্তি প্রতিযোগীতায় বিভিন্ন ক্যাটাগরিতে ৬০ জনকে বৃত্তি প্রধান করা হয়।বৃত্তিপ্রাপ্তদের ক্রেস্ট ও ৫০০/ টাকা করে সন্মানি প্রধান করা।
এর আগে গত ডিসেম্বরের মাঝামাঝি সময়ে মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ক্যাম্পাসে মেধাবৃত্তির পরীক্ষা অনুষ্ঠিত হয়।এতে প্রায় নয় শতাধিক পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!