আটঘরিয়ার নিখিল সাহার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় পৌরমেয়র রতন সহ ১৮ জনের নামে মামলা দায়ের; ৪ জন কারাগারে

 

আটঘরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিখিল কুমার সাহার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। আহত নিখিল কুমার সাহার স্ত্রী শ্রীমতি পপি রানী সাহা বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। এ মামলায় আটঘরিয়া
পৌরসভার মেয়র শহীদুল ইসলাম রতন সহ ১৮ জন নামীয় এবং নাম না জানা ৫/৭ জন কে আসামি করা হয়েছে। মামলাটি দায়ের হওয়ার পর থেকে আটঘরিয়া থানা পুলিশ এজাহারভুক্ত ৪ জন আসামিকে গ্রেপ্তার করে গতকাল কারাগারে প্রেরণ করেছে। তার মধ্যে রয়েছে, আটঘরিয়ার রোস্তমপুর গ্রামের সোহরাব আলীর ছেলে মঞ্জিল (৪৫), বিশ্রামপুর গ্রামের আলমাস উদ্দিনের ছেলে মাসুদ(২০), একই গ্রামের আতিয়ার রহমান ওরফে আতরের ছেলে ওলিউল্লাহ ওরফে ওলি (১৯) ও দেবোত্তর গ্রামের ইউনুছ আলীর ছেলে মোঃ আকাশ(১৮)।
এদিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহত নিখিল চন্দ্র সাহা’র অবস্থার অবনতি হওয়ায় কতর্ব্যরত চিকিৎসক তাকে সার্জিক্যাল বিভাগ থেকে কার্ডিয়াল বিভাগে স্থানান্তর করেছেন।
জানাযায়, কৃষি ভিত্তিক এলাকাকে আটঘরিয়া পৌরসভার সীমানা বর্ধিত করণে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতনের নির্দেশে একটি সন্ত্রাসীদল গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় জালালের ঢাল এলাকায় নিখিল চন্দ্র সাহা’র উপর অর্তকিত হামলা চালায়।
এই সন্ত্রাসী হামলার ঘটনায় জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক বাদল কুমার ঘোষ, সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রভাষ চন্দ্র ভদ্র, সাধারণ সম্পাদক অধ্যাপক কমল চন্দ্র সাহা, পাবনা পৌরসভা পুজা উদযাপন পরিষদের সভাপতি বলয় কুমার সাহা ও সাধারণ সম্পাদক দীপঙ্কর সরকার জিতু সহ আটঘরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি নিরোধ কর্মকার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং দোষী ব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!