আটোয়ারীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ

 

 

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পঞ্চগড়ের আটোয়ারীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। শুক্রবার (১২ জানুয়ারি) গভীর রাতে উপজেলার বিভিন্ন আশ্রয়ন কেন্দ্র, হাসপাতাল, এতিমখানা ও বাজারের হোটেল শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার ওই দিন গভীর রাতে শীতার্তদের কথা ভেবে লক্ষীদাসী আশ্রয়ন প্রকল্পে উপস্থিত হয়ে ৮০টি পরিবারের মাঝে ১০০টি কম্বল, শিশুদের মাঝে ১০০টি শুয়েটার, পানবাড়া আশ্রয়ন প্রকল্পে ৮৬টি পরিবারের মাঝে একটি করে কম্বল ও শিশুদের মাঝে প্রায় শতাধিক শুয়েটার, রাধানগর শাহাপাড়া এতিম খানায় ১৪জন ছাত্রের মাঝে ১৫টি কম্বল ও ১৫টি শুয়েটার, উপজেলা স্বাস্থ্য কমপেক্সে শীতার্ত রোগীর জন্য ৫০টি কম্বল এবং ফকিরগঞ্জ বাজারের হোটেল শ্রমিকের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার বলেন, যতদিন প্রচন্ড ঠান্ডা থাকবে ততদিন সরকারের দেয়া শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে-ইনশাল্লাহ। তিনি সরকারের পাশাপাশি এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সম্পদশালীদেরকে অসহায় শীতার্তদের সহযোগিতা করার আহবান জানান।


কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!