টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ”স্বাধীন বাংলাদেশে উন্নয়নের ভিত্তি গঠনে বঙ্গবন্ধুর অনন্য নেতৃত্ব” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ”স্বাধীন বাংলাদেশে উন্নয়নের ভিত্তি গঠনে বঙ্গবন্ধুর অনন্য নেতৃত্ব” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৩ মার্চ বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সেমিনার কক্ষে মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সাবেক সদস্য ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, চলচিত্র ও ফটোগ্রাফি বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড. এ জে এম শফিউল আলম ভুইয়া এবং বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মতিইর রহমান লাল্টু।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলাম এবং সঞ্চলনা করেন সাধারন সম্পাদক ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!