ইকবাল হাসান মাহমুদ টুকু বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত

তানভীর মাহমুদ পলাশ, সিরাজগঞ্জ, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

উত্তরবঙ্গের জনপ্রিয় নেতা সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সিরাজগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য, অবিভক্ত পাকিস্তান সরকারের সাবেক শিল্পমন্ত্রী মরহুম আব্দুল্লাহ আল মাহমুদের সুযোগ্য সন্তান ইকবাল হাসান মাহমুদ টুকু বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি, সিরাজগঞ্জ-২ আসনের সাবেক সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু এক বিবৃতিতে এ উপলক্ষে দেশমাতা বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর থানা বিএনপির সভাপতি মজিবর রহমান লেবু এবং জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর থানা বিএনপির সাধারন সম্পাদক ভিপি ওমর কৃষ্ণ দাশ, জেলা বিএনপির সহ-সভাপতি ও শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা এবং জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও শহর বিএনপির সাধারন সম্পাদক মুন্সী জাহিদ আলম, জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ এক বিবৃতিতে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

অংগ ও সহযোগী সংগঠনের মধ্যে জেলা যুবদল সভাপতি মীর্জা আব্দুর জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েস, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজও অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

সিরাজগঞ্জের বিএনপির নেতা-কর্মীরা এই খবরে আনন্দে উদ্বেলিত। এই সুখবরে নেতা-কর্মীরা বিভিন্ন এলাকায় মিস্টিমুখের আয়োজন করে। তাদের বক্তব্য উত্তরবংগে দীর্ঘ দিনের বঞ্চনার অবসান ঘটিয়ে ইকবাল হাসান মাহমুদ টুকুকে স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত করায় এ অঞ্চলের বিএনপি পূর্বের যে কোন সময়ের চেয়ে শক্তিশালী হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!