ইত্তেফাক ও যুগান্তরের গোপালপুর উপজেলা প্রতিনিধি সড়ক দূর্ঘটনায় আহত

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দৈনিক ইত্তেফাক ও যুগান্তরের টাঙ্গাইলের গোপালপুর উপজেলা প্রতিনিধি অধ্যাপক জয়নাল আবেদীন ও মো. সেলিম হোসেন সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন। শনিবার বিকাল চারটায় মির্জাপুর ইউনিয়নের বড়শিলা উচ্চ বিদ্যালয়ে ছোট মনিরের নির্বাচনী জনসভার নিউজ কাভারেজ শেষে ফেরার পথে দিঘলআটা মোড়ে এ দূর্ঘটনার স্বীকার হন তাঁরা। মুমূর্ষ অবস্থায় তাঁদের গোপালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এক্স-রেসহ প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় নেওয়া হয়েছে। এসময় তাঁদের ব্যবহৃত মোটকসাইকেল ও ডি.এস.এল.আর ক্যামেরা ভেঙ্গে যায়। খবর পেয়ে গোপালপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে ভাঙ্গা মটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ (গোপালপুর ও ভূঞাপুর) আসনে নৌকার মাঝি ছোট মনির নির্বাচনী ঐ জনসভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাছিম। নিউজ কাভারেজের জন্য ইত্তেফাক ও যুগান্তর প্রতিনিধি জনসভা থেকে মোটরসাইকেল যোগে ফেরার পথে দিগলআটা নামক স্থানে এলে দুর্বৃত্তরা সড়কের বড় একটি গাছের গোড়া কেটে গাছটি তাদের উপর ফেলে। এতে দু’জনেই গুরুতর আহত হন।

গোপালপুর প্রেসক্লাব সভাপতি ও ইত্তেফাকের সিনিয়র সংবাদদাতা মূমুর্ষ অবস্থায় জানান, অল্পের জন্য প্রাণে রক্ষা পেলাম। আমরা দু’জন যখন গাছের নিচে পড়ে কাতরাচ্ছিলাম, তখন গাছের মালিক ও শ্রমিকরা মারা গেছি ভেবে, পালিয়ে যায়। পিছন থেকে আসা ইজিবাইকের যাত্রীরা আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পা, হাঁটু, পিঠে প্রচন্ড ব্যথা পেলেও হাড় ভাঙ্গেনি। তবে শরীরের কয়েক অংশে ছিলে রক্তপাত হয়েছে। আসলে ভাগ্য ভালো, গাছটি সরাসরি মাথার উপর পড়লে সাক্ষাৎ যমদূতে টেনে নিয়ে যেত দু’জনকে।

যুগান্তর প্রতিনিধি একই অবস্থায় জানান, দূর্বৃত্তরা কত নির্দয় হতে পারে তা হাড়ে হাড়ে টের পেলাম। গাছের গোড়া কেটে প্রধান সড়কে ফেলছে, অথচ সড়কে পথচারি রোধে কাউকে সংকেত দেয়ার জন্য রাখেনি। আমরা গাছ ও মটরসাইকেলের নিচে মৃত্যুর যন্ত্রণায় কাতরাচ্ছি তারা কেউ সহযোগিতার হাত বাড়ায়নি। শরীরে বিভিন্ন অংশে মারাত্বক চোট লেগেছে, কয়েক জায়গায় ছুলে গেছে। আমার মটরসাইকেল ও ক্যামেরা ভেঙ্গে অকেজো হয়ে গেছে।

স্থানীয়রা জানান, বড়শিলার জনসভা শেষে যে পথে স্বাস্থ্যমন্ত্রী হেমনগর জনসভায় যোগদান করবেন, সে পথে মন্ত্রী মহোদয় ফেরার দশমিনিট পূর্বে গাছের গোড়া কেটে সড়কে ফেলাটা রহস্যজনক। এভাবে গাছ কেটে রাস্তায় ফেলার বিষয়টি তদন্তপূর্বক দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ক্ষতিপূরণ দেওয়া প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!