গোপালপুরে এক মাসেও আটক হয়নি এসএসসি পরীক্ষার্থীর গণধর্ষক

 

 

মোঃ সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুরে এসএসসি পরীক্ষার্থী গণধর্ষনে শিকারের পর থানায় মামলা দায়ের হওয়ার একমাস পেরিয়ে গেলেও কোন আসামী গ্রেফতার না হওয়ায় মামলার ভবিষ্যত নিয়ে শঙ্কিত রয়েছে ধর্ষিতার পরিবার।
গোপালপুর থানায় দায়ের করা মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, পৌরশহরের হাজরাবাড়ি গ্রামের দরিদ্র এক ভ্যান চালকের মেয়ে ও পাকুয়া উচ্চ বিদ্যালয় হতে মানবিক বিভাগের এসএসসি পরীক্ষার্থী (১৫) গত ২২ডিসেম্বর রাত ১১টার দিকে প্রকৃতির ডাকে বাইরে গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা একই গ্রামের মৃত নওজেশ আলীর ছেলে বখাটে আয়নাল হক (২০), বাখুরিয়াবাড়ী গ্রামের আবদুল খালেকের ছেলে রহিম (১৯), দুলালের ছেলে ফেরদৌস (১৮) গংরা মিলে জোরপূর্বক তুলে নিয়ে বাড়ির অদূরে জনৈক কাদেরের জমিতে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে গণধর্ষন করে।
ঘটনার ২দিন পর ধর্ষিতার বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোপালপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হয় এবং সেখানে ধর্ষনের আলামত পাওয়া যায়। কিন্তু মামলা দায়েরের পর একমাস পেরিয়ে গেলেও কোন আসামী গ্রেফতার না হওয়ায় মামলার ভবিষ্যত নিয়ে শঙ্কিত রয়েছে ধর্ষিতার পরিবার।
মামলার তদন্তকর্মকর্তা গোপালপুর থানার এসআই আশরাফ উজ্জামান জানান, আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!