ঐক্যফ্রন্টের সমাবেশে অলি আহমদ

অনলাইন ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

২০ দলীয় জোটভুক্ত লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় অংশ নিয়েছেন। এই প্রথম তিনি ঐক্যফ্রন্টের কোনো কার্যক্রমে নিজে যোগ দিলেন। এই সমাবেশে বক্তব্য দেন তিনি।

আজ শুক্রবার বেলা দুইটায় রাজশাহী নগরের মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ শুরু হয়। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি করে জনসভায় বক্তৃতা করেন অলি আহমদ। তিনি বলেন, খালেদাকে মুক্ত করতে রাজপথে আন্দোলন ছাড়া কোনো বিকল্প নেই।

এর আগে সিলেট, চট্টগ্রাম ও ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্ট জনসভা করে। এর কোনোটিতেই তিনি নিজে উপস্থিত ছিলেন না। সিলেটে তাঁর দলের পক্ষ থেকে ঐক্যফ্রন্টের প্রতি সমর্থন জানানো হয়। এ ছাড়া ঢাকার জনসভায়ও তাঁর দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

তবে গতকাল বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে ২০ দলীয় জোটের সভায় অংশ নিয়ে সভাপতিত্ব করেন অলি আহমদ।

রাজশাহীর এ সমাবেশে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের অংশ নেওয়ার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারণে অংশ নিতে পারেননি বলে তাঁর দলের পক্ষ থেকে জানানো হয়। এ ছাড়া এ জনসভায় যোগ দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, মঈন খান, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!