গোপালপুর থানায় ওপেন হাউজ ডে

 

 

মোঃ সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
টাঙ্গাইলের গোপালপুর থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে শনিবার বিকেলে থানা মিলনায়তনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এডিসি) রামানন্দ সরকার।
প্রধান অতিথি অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তি বর্গের কাছ থেকে উন্মোক্ত আলোচনার মাধ্যমে নানান অভিযোগ ও পরামর্শ গ্রহনের পর তিনি তাঁর বক্তব্যে বলেন, ‘সমাজ থেকে মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, চুরি ও সন্ত্রাসসহ নানামূখী অপরাধ ঠেকাতে পুলিশের পক্ষে একা কখনোই সম্ভব না। সামাজিক ও পারিবারিক সচেতনতা, আইনসংস্থা বাহিনীকে পরিচয় গোপন করে হলেও নির্ভয়ে তথ্য প্রদান করে সহযোগিতা করতে হবে।’ তিনি সচেতনতাবৃদ্ধি এবং অপরাধ ঠেকাতে পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নের ভিন্নভিন্ন পয়েন্টে সভা-সেমিনারের আয়োজন করা, সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা দেয়াসহ সকলের পাশে থেকে একযোগে কাজ করার ঘোষণা দেন।
দুর্নীতি দমন ও প্রতিরোধ কমিটির গোপালপুর শাখার সাধারণ সম্পাদক আলহাজ¦ শামছুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, গোপালপুর কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক আব্দুল জুব্বার সরকার, জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার গিয়াস উদ্দিন, আলমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, ধোপাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, গোপালপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন গোপালপুর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক মো. সেলিম হোসেন, , সহকারি শিক্ষক আবুল কালাম আজাদ ও শামীমা ইয়াসমিন ঝর্ণা এবং স্থানীয় আ.লীগ নেতা শামীম আল মামুন প্রমূখ। সভায় সাংবাদিক, ইউপি মেম্বার, পৌর কাউন্সিলর, সুশীলসমাজের জনপ্রতিনিধি, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ থানা ও গ্রাম পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!