সেমিফাইনালের প্রতিপক্ষকে নিয়ে কি বললেন মাশরাফি

 

 

 

স্পোর্টস ডেস্ক । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির স্বপ্নের সেমিফাইনালে মাশরাফি বাহিনী। চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল খেলা বাংলাদেশের বড় একটি অর্জন। তা মাশরাফি বাহিনী করে দেখালো। বাংলাদেশ সেমিফাইনাল খেলবে। যা দেখে বাংলাদেশের তরুণ ক্রিকেটাররা আরও বড় কিছু করার স্বপ্ন দেখবে। ওয়ানডে অধিনায়ক মাশারাফি স্বপ্ন দেখতেন, বাংলাদেশ একদিন সেমিফাইনালে খেলবে।

সেই স্বপ্ন পূরণ হওয়ার পর নিজের অনুভূতি জানাতে গিয়ে বলেন, ‘এটা আমাদের জন্য বিশাল এক অর্জন। ক্রিকেটার হিসেবে আমি গর্বিত, অধিনায়ক হিসেবে তো বটেই। আমার অধীনেই দল চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠেছে, এর চেয়ে বেশি আর কী-ই বা চাওয়ার ছিল। সবসময় বাংলাদেশ দলকে এ অবস্থায় দেখতে চেয়েছি।’ মাশরাফির বিশ্বাস বাংলাদেশের তরুণ ক্রিকেটারদের স্বপ্নটা আরও বড় করতে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনাল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এ বিষয়ে মাশরাফি বলেন, “আমি একজন খেলোয়াড় হিসেবে দেখতে চেয়েছিলাম বাংলাদেশের ক্রিকেট একদিন এই জায়গায় আসবে। কিন্তু চ্যাম্পিয়ন হলেও কিংবা বিশ্বের এক নম্বর দল হলেও উন্নতির জায়গা থাকে। আমরা সবে মাত্র ভালো খেলা শুরু করেছি। এটার গ্রাফটা ধরে রাখাই আমাদের দায়িত্ব। এটি নতুনদের ভবিষ্যতে আরও বড় স্বপ্ন দেখতে সাহায্য করবে। সেমিতে প্রতিপক্ষ যেই হোক আমরা প্রস্তুত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!