খানসামায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোগে ত্রাণ বিতরণ

 খানসামা(দিনাজপুর) প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম
দিনাজপুরের খানসামায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোগে বন্যায় দূর্গতের জন্য ত্রাণ বিতরণ চলছে। আজ ২৪ আগষ্ট বৃহষ্পতিবার উপজেলার হোসেনপুর ডিগ্রি কলেজ, শাপলা স্কুল এ্যান্ড কলেজ, মাদার দরগাহ সেল্টু শাহ ফাযিল মাদরাসা, জবেদা বেগম উচ্চ বিদ্যালয়, আলোকডিহি দাখিল মাদরাসা,আলোকডিহি সরকারী প্রাথমিক বিদ্যালয়, আলোকডিহি আইডিয়াল কলেজের ম্যানেজিং কমিটি  ও শিক্ষক-কর্মচারীর সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাউল,তেল, লবণ ও ডাল বিতরণ করা হয়। উপজেলা চেয়ারম্যান জনাব মো. সহিদুজ্জামান শাহের ঐকান্তিক প্রচেষ্টা ও উদ্যোগে এসব শিক্ষাপ্রতিষ্ঠান বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসে। ত্রাণ বিতরণ কালে উপজেলা চেয়ারম্যান বলেন, খানসামা এ যাবতকালে এরকম বন্যার কবলে কখনোই পড়েনি। আজ এই দূর্যোগকালে আপনাদের যে সহযোগীতার সাড়া খানসামাবাসী পাচ্ছে তা সত্যিই অনস্বীকার্য। আমরা সবাই মিলে এভাবে যদি সহযোগীতার হাত বাড়িয়ে দেই তাহলে বন্যার্তদের দূর্ভোগ আর থাকবেনা। খুব শীঘ্রই আমরা ঘুরে দাড়াতে পারব।
ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতোয়ার হোসেন, ৩নং ইউপি চেয়ারম্যান মোস্তফা আহম্মেদ শাহ, ২ নং ভেরভেরী ইউপি চেয়ারম্যান মো. হাফিজ, অধ্যক্ষ মোনায়েম খান, জবেদা বেগম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ মানু,আলোকডিহি আইডিয়াল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহজাহান কিবরিয়াসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও উপজেলা আওয়ামীলীগ নেত্রীবৃন্দ।


  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!