খানসামায় প্রাণি সম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

 

 

ভূপেন্দ্র নাথ রায়, দিনাজপুর প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

“বাড়াবো প্রাণিজ আমিষ গড়বো দেশ, স্বাস্থ্য মেধা সমৃদ্ধির বাংলাদেশ” স্লোগানে দিনাজপুরের খানসামায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত হয়েছে।
সোমবার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে উপজেলা প্রাণিসম্পদ অফিস চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে আয়োজিত র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ সহিদুজ্জামান শাহ।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলীর সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ আলতাব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিনোদন কেন্দ্র ও চিরিয়াখানা,রংপুর এর ডেপুটি কিউরেটর ডাঃ মোঃ জসিম উদ্দীন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আফজাল হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা মন্জুর মোর্শেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান মোকছেদুল গণি রাব্বু, সফল খামারী জয়নাল আবেদীন সহ প্রমুখ।
এছাড়াও প্রাণিসম্পদ অফিস ভবন আলোক সজ্জাকরণ সহ আগামীকাল মঙ্গলবার হতে ৩ দিন ব্যাপী উপজেলার প্রতিটি ইউনিয়নের নির্দিষ্ট স্থানে বিনামূল্যে ২০০ গরুর তর্কা রোগের টিকা ও ২০০ ভেড়া-ছাগলের পিপিআর টিকা প্রদান এবং ক্যাম্পে আগত অসুস্থ গবাদিপশুর চিকিৎসা ও পরামর্শ প্রদান করা হবে। সেবা সপ্তাহের শেষের দিনে পূর্ব বাসুলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে ডিম খাওয়ানো হবে।

khansama (pranisompad seba-2 ) 22.01.18


কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!