খানসামায় স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক

 

ভূপেন্দ্র নাথ রায়, খানসামা(দিনাজপুর) প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

দিনাজপুরের খানসামায় পারিবারিক বিষয়কে কেন্দ্র করে স্বামী তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার (২৫ আগস্ট) দিবাগত রাত ১১ টায় ঘটনাটি ঘটেছে উপজেলার কাচিনীয়া বাজার সংলগ্ন ফেরদৌস মাস্টারের ভাড়া বাড়িতে। এ ঘটনার পর নিহতের স্বামী ঘাতক মজনু রহমান (৪৫) পলাতক রয়েছে। সূত্র জানায়, নিহতের নাম নিহত তহিদা বেগম (৩০)। নিহত ব্যাক্তি ভাবকী ইউনিয়নের আগ্রা শাহ্পাড়া গ্রামের আব্দুস সাত্তারের চতুর্থ কন্যা।
কথা বললে নিহতের মেয়ে কাচিনিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মনি আক্তার (১৪) জানায়, আব্বু বাড়িতে এসে হঠাৎ করে চাকু দিয়ে আম্মুকে হানছিল। আমি চিৎকার করতে থাকলে আব্বু বাড়ি থেকে বেড়িয়ে যায়।
এলাকাবাসী জানায়, শুক্রবার দিবাগত রাত প্রায় ১১ টার দিকে হঠাৎ ওই বাসা থেকে তহিদার ছেলে মেয়েদের কান্নার চিৎকার শুনতে পেয়ে ছুটে আসে। এ সময় তারা তহিদা বেগমের ঘারে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চি‎‎হ্ন দেখে দ্রুত চিকিৎসা করাতে হাসপাতালে নিলে তহিদা বেগম পথে মারা যায়।
প্রতিবেশীরা জানায়, গত প্রায় ১৫ বছর পূর্বে খামারপাড়া ইউনিয়নের জুগির ঘোপা গ্রামের মৃত দলিমত আলীর ছেলে মজনু রহমানের সাথে তহিদা বেগমের বিয়ে হয়। তারা কয়েক মাস ধরে কাচিনীয়া হাটের ফেরদৌস মাস্টারের বাড়িতে ভাড়ায় বসবাস করত। এরপূর্বে তারা একই এলাকার বিভিন্ন বাড়িতে ভাড়া থাকত।
সংসারের আয়-রোজগার করতে মজনু রহমান তার স্ত্রী সন্তানদের রেখে প্রায় সময় বাড়ির বাইরে কাজে থাকত। এতে স্বামী-স্ত্রীর দূরত্ব তৈরি এবং উভয়ের মধ্যে কলহের সৃষ্টি হয়। তবে এলাকাবাসীর ধারণা, পারিবারিক ও ব্যক্তিগত বিষয়কে কেন্দ্র করে মজনু তার স্ত্রীকে হত্যা করতে পারে।
অপর একটি সূত্র জানায়, পারিবারিক কলহের জেরে গত কয়েক দিন পূর্বে তাদের বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ ঘটে।
খানসামা থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান এ বিষয়ে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই তহিদা বেগমের আত্মীয়রা তাকে হাসপাতালে নিয়ে যায় এবং পরে মারা গেছে বলে জানতে পারি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।


  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!