গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে এমপি ছোট মনির অনুদান

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গোপালপুর পৌরশহরের পুরাতন পৌরমার্কেট সংলগ্ন বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন টাঙ্গাইল-২ আসনের এমপি ছোট মনির। তিনি প্রত্যেক ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীকে ৫বান করে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র রকিবুল হক ছানা, ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, ইঞ্চিনিয়ার কেএম গিয়াস উদ্দিন, কাউন্সিলর আল মামুন ও পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম রফিকুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, শনিবার সকাল ৭টায় গোপালপুর পৌরশহরের পুরাতন পৌরমার্কেট সংলগ্ন বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি দোকান ভস্মীভূত হয়। একটি কাপড়ের দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। প্রাথমিক ভাবে ধারণা করা হয় এতে ৫ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

ব্যবসায়ীরা জানান, প্রথমে একটি কাপড়ের দোকান থেকে অগ্নিকান্ডের উৎপত্তি হয়। পরে মূহুর্তের মধ্যে আশপাশের আরো ৬ টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। ভস্মীভূত দোকান গুলোর মধ্যে চারটি হার্ডওয়ার, একটি করে থাই গ্লাস, কাপড় ও জুতার দোকান রয়েছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে প্রথমে গোপালপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও পরে টাঙ্গাইল, মধুপুর ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট একঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!