গোপালপুরে অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের উদ্বোধন

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুরে নগদা শিমলা জামাল বাদশা অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার বিকালে নগদা শিমলা বাজার সংলগ্ন প্রতিষ্ঠান প্রাঙ্গণে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে টাঙ্গাইল জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আব্দুল কাদের তালুকদার প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন।
নগদা শিমলা ইউনিয়ন আওয়ামীলীগ ও অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহ্ আলম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রান ডেভেলপমেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পরিচালক মো. গাউছুল আজম শিমু, ডেপুটি ডাইরেক্টর সফিনুর রহমান সনদ, ডাইরেক্টর ফিনান্স মো. রেজাউল করিম, ডিপটি ডিরেক্টর মো. ইলিয়াস রাজ, শিমলা পাবলিক উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক রূপন চন্দ্র গুহ রায় ও শিমলা জামিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আয়নাল হক প্রমূখ। নগদা শিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহমুদুল হাসানের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন হাদিরা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রেজাউল করিম ও জাহাঙ্গীর হোসেনসহ উক্ত অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!