গোপালপুরে নুর মোহাম্মদের দ্রুত বিচারও শাস্তির দাবিতে মানববন্ধন

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুরের চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকারি নূর মোহাম্মদ (৫২) কে গ্রেফতার করে দ্রুত বিচার ও শাস্তির দাবিতে দি হাঙ্গার প্রজেক্টে’র সেচ্ছাব্রতি বেলুয়া জনতা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ইয়ুদ ইউনিটের সদস্যদের আয়োজনে আজ মঙ্গলবার বিকেলে বেলুয়া বাজার এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে দি হাঙ্গার প্রজেষ্ট বাংলাদেশ, জাতীয় কন্যাশিশু এ্যাডভোকেসি ফোরাম, বিকশিত নারী নেটওয়ার্ক, সুশাসনের জন্য নাগরিক উপজেলা শাখার সদস্যরা অংশ গ্রহন করেন। দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর প্রোগ্রাম অফিসার সৈয়দ মোহাম্মদ নাছির উদ্দিন, বিকশীত নারী নেটওয়ার্ক এর জেলা সভাপতি আঞ্জু আনোয়ারা ময়না, হেমনগর ডিগ্রি কলেজের প্রভাষক বেলাল উদ্দিন তালুকদার, হাঙ্গার প্রজেক্টের ইউনিয়ন সমন্বয়কারি মো. বিপ্লব তালুকদার, ইউদ লিডার মোস্তফা কামাল, শিক্ষার্থী জাহানারা খাতুন, ববিতা খাতুন, আশা খাতুন ও মঞ্জুরা খাতুনসহ শতাধিক শিক্ষার্থী ও এলাকাবাসি মানববন্ধনে অংশ গ্রহন করে।

এসময় তারা নূর মোহাম্মদকে অবিলম্বে গ্রেফতার করে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত শনিবার দুপুরে বেলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির এক ছাত্রী স্কুলের টিফিনের সময় বেলুয়া বাজারের একটি দোকানে খাবার কিনতে গেলে বড়কুমুল্লী গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে মনোহারী দোকানের সত্ত্বাধিকারী নূর মোহাম্মদ (৫২) দোকান বন্ধকরে দিয়ে কৌশলে ওই শিশু শিক্ষার্থীকে দোকানের পেছনে নিয়ে একটি চৌকিতে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এমন সময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করতে পারলেও নরপিচাশ নূর মোহাম্মদ দৌড়ে পালিয়ে যায়। এঘটনায় মেয়েটির দাদা বাদি হয়ে নূর মোহাম্মদকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোপালপুর থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!