গোপালপুরে ব্যবসায়ী মৃত্যুর অভিযোগে ৮পুলিশ প্রত্যাহার

মো. সেলিম হোসেন, গোপালপুর প্রতিনিধি। কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের গোপালপুরে এক মাংস ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগে এসআইসহ আট পুলিশকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার রাত এগারোটার দিকে জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনে পাঠান।

এরা হলেন গোপালপুর থানার এসআই আবু তাহের, এএসআই আশরাফুল আলম, কনস্টেবল ফরিদ আহমেদ, গোলাম মোস্তফা, আব্দুস ছাত্তার, খাইরুল কবির, সালমান সাদিক সজল ও সাদ্দাম হোসেন।

জানা যায়, উপজেলার ঝাওয়াইল গ্রামের আবুল কাশেমের ছেলে আব্দুল হাকিম শুক্রবার বিকালে সঙ্গীদের নিয়ে তাস খেলতেছিল। এসময় এসআই আবু তাহের একদল পুলিশ সহকারে সেখানে অভিযান চালিয়ে চারজনকে আটক করে। নিহত হাকিম দৌড়ে পালাতে গিয়ে গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের দাবী জুয়াড় আসর থেকে পালানোর সময় আহত হয়ে তার মৃত্যু হয়। পরিবারের দাবী আটকের পর নির্যাতনের কারনেই তার মৃত্যু হয়েছে। নিহত হাকিমের মেরুদন্ডের হাড়ের পিছনে আঘাতের চিহৃ রয়েছে।

এ ঘটনায় ওই অভিযানের সকল পুলিশের বিচারের দাবীতে ইফতারের পর থেকে রাত এগারোটা পর্যন্ত টায়ারে আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করে হাসপাতালের মূল ফটকে বিক্ষোভ করে এলাকাবাসী। এসময় পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষে এক পুলিশ ও ৫জন বিক্ষোভকারী আহত হয়।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঘটনাস্থলে এসে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনে পাঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!