গোপালপুর পৌরসভার বাজেট অধিবেশন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

 

 

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র প্রতিপাদ্যে টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার ২০১৬-২০১৭ অর্থ বছরের সংশোধিত বাজেট ও ২০১৭-২০১৮ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট অধিবেশন উপলক্ষ্যে গত সোমবার বিকাল ৫টায় পৌর চত্বরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত ইফতার ও দোয়া মাহফিলের বাজেট অধিবেশনে উপজেলার সকল শ্রেণিপেশার হাজারো মানুষের উপস্থিতিতে প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন পৌর মেয়র মো. রকিবুল হক ছানা। তিনি ২০১৭-২০১৮ অর্থ বছরের জন্য রাজস্ব হিসাব এর উপাংশ-১ ও ২ এর মোট ০৩ কোটি ২৫ লাখ ৪৫ হাজার টাকা আয়, ০২ কোটি ৯৯ লাখ ৯৪ হাজার ০৮ শত টাকা ব্যয় ও ২৫ লাখ ৫০ হাজার ০২শত টাকা উৎবৃত্ত এবং উন্নয়ন হিসাব সরকারি অনুদান মোট ১৫ কোটি ০৬ লাখ টাকা আয়, ১৫ কোটি ০৫ লাখ টাকা উন্নয়ন ব্যয় ও ০১ লাখ টাকা সমাপ্তি জের সংবলিত বাজেট উপস্থিত জনগণের সামনে উপস্থাপন করেন।
এসময় বাজেট সংক্রান্ত বিষয়ক বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সহসভাপতি খন্দকার মশিউজ্জামান রোমেল, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনি, গোপালপুর উপজেলা চেয়ারম্যান ইউনূছ ইসলাম তালুকদার ঠান্ডু, জেলা পরিষদের সদস্য আব্দুল কাদের তালুকদার ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ প্রমূখ। উক্ত বাজেট অধিবেশন সভায় উপজেলার সকল ইউপি চেযারম্যান, সরকার দলীয় সকল নেতা কর্মী, সকল পৌর কাউন্সিলরসহ সাধারণ জনগণ ও এলাকার হাজার হাজার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে সকলের মিলে ইফতার ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।


 

 

 

 

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!