ঘাটাইলে ঘাতক ট্রাক কেড়ে নিল স্বামী-স্ত্রী’র প্রাণ

মো. সেলিম হোসেন, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইলে দ্রুতগামী এক ঘাতক ট্রাক কেড়ে নিল মোটর সাইকেলে আরোহীত স¦ামী-স্ত্রী’র প্রাণ। সেই সাথে মারাত্বক আহত করে গেল তাদের শিশু সন্তান। এ লোমহর্ষক দূর্ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকালে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নজুনবাগ নামক স্থানে।
নিহত দম্পতিরা হলেন গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের গান্দাইল ডাকুরী গ্রামের মজিবর আলী খানের একমাত্র সন্তান সুলতান মাহমুদ (৩০) ও তার স্ত্রী একই উপজেলার জামতৈল পশ্চিম পাড়া গ্রামের মৃত আ. রশিদ এর মেয়ে রওশন আরা বেগম (২৫)। এ দূর্ঘটনায় মারাত্বকভাবে আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তাদের একমাত্র শিশুপুত্র রাব্বি (৩)।
ঘাটাইল থানা পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বুধবার ভোরে কর্মস্থল কালীহাতি থেকে (পিডিবি) কর্মকর্তা সুলতান মাহমুদ তার স্ত্রী ও ৩ বছরের শিশুপুত্রকে নিয়ে মোটর সাইকেল যোগে নিজ বাড়ি গোপালপুরের উদ্দেশ্যে রওনা দেয়। পার্শ্ববর্তী থানা ঘাটাইল উপজেলার নজুনবাগ এলাকায় এসে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে সুলতান মাহমুদ নিহত হন। কোলে থাকা শিশুপুত্রসহ তার স্ত্রী মারাত্বকভাবে আহত হন। মুমুর্ষ অবস্থায় তাদের প্রথমে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে সেখান থেকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শিশুপুত্রকে মূমুর্ষ অবস্থায় রেখে মা মারা যায়।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিন (পিপিএম) জানায়, খুব ভোরে রাস্তায় লোকজন না থাকায় ঘাতক ট্রাকটিকে সনাক্ত করা যায়নি। এদিকে নিহতের আত্মীরা এ ব্যাপারে থানায় মামলা করেনি। একটি লিখিত দিয়ে লাশ বুঝে নিয়েছে।
আজ সন্ধ্যায় নিহতের গ্রামের বাড়ী গান্দাইল ডাকুরী সামাজিক কবরস্থানে জানাজা শেষে স্বামী-স্ত্রীর লাশ পাশাপাশি কবর খনন করে দাফন করা হয়েছে।


 

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!