ঘাটাইলে বৃদ্ধাকে পিটিয়ে আহত কর‌েছে সন্ত্রাসীরা

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগর দিঘির জালালপুর গ্রামের আলহাজ ইউসুফ আলী(৭০) সহ তিন ব্যক্তিকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আহতদের মায়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করান।

এ ঘটনায় মামলা করে বিপাকে পড়েছে বাদী হায়দার আলী ও তার পরিবার।মামলা করার পর থেকে বাদী হায়দার আলী ও তার পরিবারকে প্রান নাশের হুমকি দিচ্ছে তারা। প্রান ভয়ে পালিয়ে বেড়াচ্ছে বাদী।

জানাগেছে, ঘাটাইল উপজেলার সাগরদিঘির জালালপুর গ্রামের হায়দার আলী তার বাড়ির পাশে চিড়া, মুড়িসহ মুদি দোকানের গোডাউন গড়ে তোলে। সম্প্রতি পূর্ব শক্রতার জের ধরে শাজাহান নয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী হায়দার আলীর গোডাউনে হামলা চালায়। ভাংচুর করে ব্যবসা প্রতিষ্ঠান।

খবর পেয়ে তার বৃদ্ধ বাবা আলহাজ ইউসুফ আলী, ভাই হাসমত আলী, ভাইয়ের বউ জরিনা এসে বাধা দেয়। এ সময় তাদেরকে লোহার রড দিয়ে পিটাতে থাকে। বৃদ্ধের পা ভেঙ্গে দেয়। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ব্যপারে মামলা করা হলেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছেন না বলে অভিযোগ করেছেন বাদী। ঘাটাইল থানার অফিসার ইনচার্জ  (ওসি)মাকছুদুল আলম জানান,  এ ব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!