ঘাটাইলে ৪৩ বস্তা গম আটক; গ্রেফতার ২

 

 

 

 

এম.এস.এস.সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলের ঘাটাইলে ভিজিএফ এর বিতরনকৃত ৪৩ বস্তা গম কালোবাজারে বিক্রির সময় দুই জনকে আটক করেছ ঘাটাইল থানার পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলার আনেহলা ইউনিয়নের খায়েরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আনেহলা ইউনিয়নের খায়ের পাড়া বাজারের মুন্নাফের তেলের মিলে অভিযান চালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মুহাম্মদ শাহীন ও ঘাটাইল থানার পুলিশ। এ সময় তেলের মিল থেকে কালোবাজারের উদ্দেশ্যে মজুদ করা ৪৩ বস্তা গম উদ্ধার করা হয় । ভিজিএফের গম ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার অপরাধে ঘটনাস্থল থেকে আটক করা হয় দুই জনকে। আটককৃতরা হল খায়েরপাড়া গ্রামের মোকদম আলীর ছেলে মোজাফ্ফর আলী(৫০) ও কুরমুরশি গ্রামের মর্তুজ আলীর ছেলে মুন্নাফ মিয়া (৪৫)। উদ্ধার কৃত গম গুলো থানা হেফাজতে রাখা হয়েছে।
এ বিষয়ে আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মোঃ শাজাহান বলেন, আমি দায়িত্ব প্রাপ্ত টেক অফিসারের উপস্থিতিতে প্রাপ্ত ভিজিএফের গম তালিকা ভুক্ত হতদরিদ্রদের মাঝে সুষ্ঠ ভাবে বিতরণ করি। উদ্ধারকৃত গম তারা কোথা থেকে সংগ্রহ করেছে তা আমার জানা নেই। এ ঘটনায় আমার পরিষদের কেউ জড়িত নয়।

জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার আবুল কাশেম মুহাম্মদ শাহীন জানান, এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ২ জন কে আটক করা হয়েছে। ঘটনায় আরো কেউ জড়িত থাকলে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।


 

 

 

 

 

 

 

 

 

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!