নীলফামারীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশি বাঁধায় পন্ড!

 

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র নামে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে নীলফামারীতে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পুলিশী বাঁধায় পন্ড হয়েছে।
মিছিল করতে না পেরে নেতাকর্মীরা প্রধান কার্যালয়ের সামনে ফিরে এসে সমাবেশ করে।
আজ বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে জেলা শহরের পৌর বাজারস্থ বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদল। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণের প্রাক্কালে কালিবাড়ি মোড়ে গিয়ে পুলিশের বাঁধার মুখে পড়ে।
সমাবেশে সভাপতিত্ব করেন নীলফামারী জেলা ছাত্রদলের সভাপতি সালেকীন আহমেদ সজিব।
sk-news-2
সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মীর সেলিম ফারুক, দফতর সম্পাদক নুরুজ্জামান নুরু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মারুফ পারভেজ প্রিন্স, সাংগঠনিক সম্পাদক সুহৃদ হোসেন প্রমুখ।

দেশনেত্রীর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করায় তীব্রনিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন বক্তারা। সেই সাথে গ্রেফতারকৃত সকল কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীর নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নির্শত মুক্তির জোর দাবী জানান তারা।


  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!