নীলফামারীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

 

সনৎ কুমার রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

জেলার সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের কিসামত পাড়া গ্রামে বিপাশা ঋষি (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করা হয়। বিপাশা ওই গ্রামের মাধব ঋষির স্ত্রী।
বিপাশার বাবা বাচ্চু রাম ঋষি বিপাশাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করে বলেন, সকালে তার মেয়ে তাকে মোবাইলে কল করে জানায় তার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করে ঘরে আটকে রেখেছে। এ খবর পেয়ে তিনি সকাল ১১টায় তার মেয়ের বাড়িতে গিয়ে ঘরে তালা দেখে সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে দুপুরে পুলিশ ওই বাড়িতে গিয়ে ঘরে তালা দেখতে পায়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গ্রামবাসীকে নিয়ে ঘরের তালা ভেঙে বিপাশার মরদেহ উদ্ধার করে বলেও জানান তিনি।
বিপাশার বড় ভাই কৃষ্ণ রাম বলেন, অামার বোনকে (বিপাশা ঋষি) শ্বাসরোধ হত্যা করেছে তার শ্বশুর বাড়ির লোকজন। এখন তারা তার গলায় রশি বেঁধে আত্মহত্যা বলে প্রচার করছেন। যে কারণে ঘটনার পর থেকে বিপাশার স্বামী পলাতক রয়েছেন।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আকতার জানান, ওই গৃহবধ‍ূর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান ওসি।

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!