জিএমসিসি গোল্ডকাপের যমুনা গ্রুপে টাংগাইল গ্রুপ চ্যাম্পিয়ন

 

 

এম এস ইসলাম আকাশ, বিশেষ প্রতিনিধি  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

জিএমসিসি গোল্ডকাপের আজকের খেলায় টাংগাইল জেলা দল জামালপুর জেলা দলকে ২-১ গোলে পরাজিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে। প্রথমার্থে টাংগাইল প্রাধান্য বিস্তার করে ২-০ গোলে অগ্রগামী থেকে খেলা শেষ করে। দ্বিতীয়ার্ধে জামালপুর জেলা দল ১ গোলটি পরিশোধ করে । ১ টি গোল পরিশোধের পর জামালপুর সমতা আনার জন্য এবং টাংগাইল ব্যবধান বাড়ানোর জন্য মরিয়া হয়ে খেলতে থাকে। আক্রমন পাল্টা আক্রমনে জমে উঠে খেলা। কিন্তু বাকী সময়ে আর কোন গোল না হওয়ায় টাংগাইল জেলা দল ২-১ গোল ম্যাচ জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হিসাবে সবার আগে সেমিফাইনালে পৌঁছে যায়।

টাংগাইলের পক্ষে শীতল ও মিশু এবং শেরপুরের পক্ষে নয়ন গোল করেন। টাংগাইল ব্রহ্মপুত্র গ্রুপের রানার আপ টিমের সাথে সেমি ফাইনাল খেলবে। গ্রুপ রানার আপ হয় জামালপুর জেলা দল এবং তারা ব্রহ্মপুত্র গ্রুপের চ্যাম্পিয়নের সাথে সেমিফাইনালে মোকাবেলা করবে। ২ টি সেমিফাইনালই ময়মনসিংহ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ফাইনাল ম্যাচটি আগামী ২৮ শে এপ্রিল টাংগাইল জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে গ্রুপের অপর দল শেরপুর জেলাদল।

গত ১৫ই এপ্রিল টুর্নামেন্টের উদ্ভাধনী খেলায় শেরপুর জামালপুরের কাছে ৪-০ গোলে পরাজিত হয় এবং ১৭ এপ্রিল টাংগাইলের সাথে ২-২ গোলে ড্র করায় টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে শেরপুর। এর আগে খেলাটি উদ্ভোধন করেন টাংগাইল ডিএসএর সহসভাপতি সৈয়দ মাহমুদ তারেক পলু এবং টুর্নামেন্ট কমিটির সদস্য, প্রাক্তন জাতীয় ফুটবলার Sabur Lasker, উপস্থিত ছিলেন টাংগাইল ডিএসএর সাধারন সম্পাদক এ হাসান ফিরোজ, টুর্নামেন্ট কমিটির অর্থ সচিব শাহিদা খান, সমন্বয় পরিষদের পরিচালক আনোয়ার হোসেন বাবুল ও সমন্বয় পরিষদের জনাব নুরু ভাই। আজকের খেলা পরিচালনা করেন ফিফা রেফারী জনাব জালাল উদ্দীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!