টাঙ্গাইলে কোটা বহাল রাখার দাবীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র ছিন্ন করে ৩০% কোটা বহালের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেছে মুক্তিযোদ্ধা পরিবারগুলো। ৩০% কোটা বহাল রাখা না হলে ১০ তারিখের পর টাঙ্গাইল বাইপাস অবরোধের ঘোষনা দেন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণে ৮ অক্টোবর সোমবার সকাল ১১টার দিকে এই মানবন্ধন কর্মসূচি পালন করা হয়। সকাল থেকেই শহরের নিরালা মোড়ে শহীদ মিনার প্রাঙ্গণে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানসহ মুক্তিযুদ্ধের স্বপক্ষের লোকজন সমবেত হতে থাকে। তারা মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের জন্য ৩০% কোটা বহাল রাখার দাবিতে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন।

পরে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফজলুল হক বীর প্রতিক, সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ বীরবিক্রম, জেলা ও বিভিন্ন ্উপজেলার বীর মুক্তিযোদ্ধাগন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার নেতা বিপ্লব খান, মোঃ ওমর ফারুক বিপ্লব, মোঃ রাশেদ খান মেনন (রাসেল), এমএ মামুন নাহিদ’সহ সন্তান কমান্ড বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!