টাঙ্গাইলে নবাগত পুলিশ সুপারের সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শুভেচ্ছা বিনিময়

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর সাথে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখা, জেলার সর্ববৃহৎ ফেসবুক সংগঠন “টাঙ্গাইলবাসীর জীবনযাত্রার সমস্যা ও সম্ভাবনা” গ্রুপ ও দৈনিক মানবকন্ঠ সেতুবন্ধনের সদস্যগণ।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন বাাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মোঃ ওমর ফারুক (গেরিলা বিপ্লব), সাধারন সম্পাদক চ্যানেল এস এর জেলা প্রতিনিধি মোঃ রাশেদ খান মেনন (রাসেল), সাংগঠনিক সম্পাদক জিয়াদ সিদ্দিক, “টাঙ্গাইলবাসীর জীবনযাত্রার সমস্যা ও সম্ভাবনা” গ্রুপের এডমিন মোঃ শামসুর রহমান মিলন, এহসান ইসলাম খান, আলআমিন খান প্রিন্স, দৈনিক মানবকন্ঠ সেতুবন্ধন জেলা শাখার সভাপতি মোঃ আবু বকর তালুকদার, সাধারন সম্পাদক মোঃ কবির হোসেন, সাংবাদিক তনয় কুমার বিশ্বাস’সহ অন্যান্য সুধীজন।

মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও নতুন প্রজন্মের পক্ষ থেকে আপনারা যে আমাকে ফুলেল শুভেচ্ছা ও অভিন্দন জানালেন, সেজন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আপনারা টাঙ্গাইলের যে সমস্যা ও সম্ভাবনা নিয়ে যে কাজ করছেন এই কাজে পুলিশ আপনাদের সাথে সম্পৃক্ত হয়ে, পুলিশ পাবলিক সবাই মিলে সমস্যাগুলো চিহ্নিত করে যাতে সমস্যা সমাধান করা যায় সেজন্য আন্তরিক প্রচেষ্টা থাকবে। টাঙ্গাইলের মাদক, যানযট সহ বিভিন্ন সমস্যা সমাধানে মুক্তিযোদ্ধা সন্তান, তরুনপ্রজন্ম’সহ সকলকে এগিয়ে আসতে হবে। টাঙ্গাইলের সমস্যাগুলো কি এগুলো সমাধানের জন্য আমরা সার্বক্ষনিক আপনাদের সহযোগীতা নিব। আপনারা আমাদের সহযোগীতা করবেন। আশা করি টাঙ্গাইলের চলমান যে সমস্যাগুলো আছে এগুলো আস্তে আস্তে সমাধান হয়ে যাবে।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর নেতৃবৃন্দ বলেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার। ইতিমধ্যেই আমরা আমাদের সংগঠনকে ধুমপানমুক্ত সংগঠন হিসেবে ঘোষনা করেছি। এনিয়ে ইতিমধ্যেই সকলের ভালোবাসা ও বিশ্বাস অর্জন করেছি। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে সম্পৃক্ত হয়ে যেকোন ভালো কাজে অংশগ্রহন করতে চাই। প্রশাসন, সুধীজন, মানবাধিকার কর্মী, সাাংবাদিক ও সামাজিক সেচ্ছাসেবী বিভিন্ন সংগঠন একত্রিত হয়ে কাজ করলে টাঙ্গাইলকে আরো সমৃদ্ধ করা সম্ভব।

উল্লেখ্য তিনি মঙ্গলবার ১৩ মার্চ সকালে টাঙ্গাইলে যোগদান করেন। তিনি এই জেলার ৩৬তম পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন। এর আগে তিনি বান্দরবান জেলার পুলিশ সুপার হিসেকে দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!