টাঙ্গাইলে বৃষ্টি উপেক্ষা করে ৩য় দিনেও চলছে সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর আমরণ অনশন

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

গাড়িবহরে হামলার ঘটনায় বৃষ্টি উপেক্ষা করে তৃতীয় দিনের মতো আজ মঙ্গলবার সাবেক মন্ত্রী ও টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী লতিফ সিদ্দিকী অবস্থান কর্মসূচির পাশাপাশি অনশন পালন করছেন। এর ফলে তার শারিরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে।

গাড়িবহরে হামলার ঘটনায় প্রতিকার না পেয়ে রোববার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তাঁবু গেড়ে কাঁথা, বালিশ বিছিয়ে সেখানে শুয়ে অবস্থান কর্মসূচির পাশাপাশি অনশন কর্মসূচি পালন শুরু করেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত তার এই কর্মসূচি অব্যহত থাকবে বলে তিনি জানান।

তিনি সাংবাদিকদের বলেন, আমি রোববার সকালে কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নে আমার নির্বাচনী কাজে যাই। প্রথমত সরাতৈল এবং বল্লভবাড়ির মাঝামাঝি এলাকায় আমাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করা হয়। পরে আমরা নির্ধারিত কর্মসূচি অনুযায়ী মহির উদ্দিন তালুকদারের বাড়িতে যাই। সেখানে গোহালিয়াবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহির উদ্দিন তালুকদারের সাথে কথা বলার সময় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা হামলা করে লাঠিসোটা দিয়ে ও ইটপাটকেল নিক্ষেপ করে অন্তত চারটি গাড়ি ভাঙচুর করে। এতে আহত হন অন্তত ২০ জন নেতাকর্মী।

জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান, বিবিন্ন রাজনৈতিক দলের সমর্তক’সহ বিভিন্ন শ্রেনী পেশার লোক তাকে দেখতে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ভীড় করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!