টাঙ্গাইলে যক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে জাতীয় যক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২৫ আগস্ট রোববার দুপুরে জাতীয় যক্ষা কর্মসুচি (এনটিপি) স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী ঢাকা এর সহযোগিতায় এবং টাঙ্গাইল সিভিল সার্জন এর উদ্যোগে শহরের একটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কর্মশালায় প্রধান আতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. শরিফ হোসেন খান এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোশারফ হোসেন খান, ঢাকা মাহাখালী স্বাস্থ্য অধিদপ্তর এর এমবিডিসির পরিচালক অধ্যাপক ডা. মো শামিউল ইসলাম, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ এর অধ্যক্ষ ডা. নুরুল আমিন মিঞা, স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অধিদপ্তর এর সিনিয়র সহকারী সচিব এস এম জাহাঙ্গীর হোসেন, ডা. নারায়ন চন্দ্র সাহা. জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক লুৎফুল কিবরিয়া প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা মঞ্জুর হাসান তালুকদার।

এ সময় বিভিন্ন উপজেলা থেকে আগত স্বাস্থ্য অধিদপ্তর এর কর্মকর্তা ও টাঙ্গাইলের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!