“টাঙ্গাইলে যানজট মুক্ত সড়ক-মহাসড়কের দাবিতে সম্মিলিত সামাজিক আন্দোলনের মানববন্ধন”

সাজ্জাদ খোসনবীশ, টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

‘সড়ক-মহাসড়ক যানযটমুক্ত, নিরাপদ ও আনন্দময় পথ যাত্রা’র দাবীতে সম্মিলিত সামাজিক আন্দোলন, টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

দাবি দিবস উপলক্ষে ২জুন শনিবার টাঙ্গাইল প্রেসক্লাব চত্ত্বরে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের সঙ্গে একযোগে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঈদকে সামনে রেখে সাধারন মানুষের নির্বিঘ্ন যাত্রা ও ভোগান্তি দূর করতে সম্মিলিত সামাজিক আন্দোলনের পক্ষথেকে সরকারের প্রতি জোর দাবী জানানো হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক শাহ্ জনির পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ‘সম্মিলিত সামাজিক আন্দোলন’ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ, টাঙ্গাইল জেলা শিল্পী কল্যাণ সমিতির সভাপতি ফিরোজ আহমেদ বাচ্চু, নিসচা সভাপতি আব্দুল্লাহ আল ঝান্ডা, ভাসানী পরিষদের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম, সম্মিলিত সামাজিক আন্দোলন’ টাঙ্গাইল জেলা শাখা সহ সভাপতি সাইদুল ইসলাম মিন্টু, সমাজসেবা সম্পাদক ফিরোজ শাহী, শহর শাখার সাধারণ সম্পাদক মনজুর হোসাইন মিঠু, সহ-সভাপতি আবু বকর সিদ্দিকী বাবু, সহ-সভাপতি গোলাম রাব্বানি, ১ নং ওয়ার্ডের সভাপতি সাদমান সাদসহ অন্যান্য নেতৃবৃন্দ। মানববন্ধনে উপস্থিত বক্তাগণ বলেন, অব্যাহত যানজটে নাকাল দেশবাসী। এই ভোগান্তি থেকে দেশবাসী পরিত্রান চায়।টাঙ্গাইল জেলাসহ সারাদেশে যানযটমুক্ত সড়ক-মহাসড়ক বাস্তবায়নের লক্ষে তারা সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!