টাঙ্গাইলে আইটিসিএল ও এসডিএস এর চেয়ারম্যান সিরাজী আটক

বিশেষ প্রতিনিধি(টাঙ্গাইল)  কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বুধবার(১৭ মে) রাত সাড়ে ১০টায় ডিবি পুলিশ একটি দল টাঙ্গাইলের সদর উপজেলা আশেকপুর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে আইটিসিএল ও এসডিএস এনজিও’র চেয়ারম্যান ইসমাইল হোসেন সিরাজীকে(৬৮) আটক করে।

বৃহস্পতিবার(১৮ মে) দুপুরে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের(ডিবি) অফিসার ইনচার্জ অশোক কুমার সিংহ জানান, ৪টি সাজা পরোয়ানা ও ৬টি জিআর গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ইসমাইল হোসেন সিরাজীকে গ্রেপ্তার করা হয়।

ইসমাইল হোসেন সিরাজী টাঙ্গাইল থেকে পরিচালিত আইটিসিএল ও এসডিএস নামক দুটি এনজিও’র চেয়ারম্যান ছিলেন। তিনি টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নের ধুলবাড়ী গ্রামের মরহুম সবুর প্রামানিকের(সুকুরুদ্দি) ছেলে।

তার বিরুদ্ধে বিজ্ঞ যুগ্ম দায়রা জজ ঢাকা সিআর ২৫৭৩/১২, বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত টাঙ্গাইল জিআর ৩৫০(০২)০২, টাঙ্গাইল ০৯(০৮)০২ জিআর ৮৫(০৫)০৩, টাঙ্গাইল ০৭(০৩)০৩, দেলদুয়ার ০৮ জিআর ৮৪/০৯ সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা এবং দেলদুয়ার ১১(১১)০৮ জিআর ১১৯১/০৮, ভূয়াপুর ০৩(০৩)০৯ জিআর ১৩১/০৯, টাঙ্গাইল থানার মামলা নং ৩৯(০৮)০২ জিআর ৪০২/০২, মামলা নং ০৯(০৮)০২, ঘাটাইল ২০(১১)০৯ জিআর ৯২৭/০৯ এবংটাঙ্গাইল ৩৬(১১)০৮ জি আর ১১৪০/০৮ গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

উল্লেখ্য, গত শনিবার(১৩ মে) আইটিসিএল ও এসডিএস নামক এনজিও’র চেয়ারম্যান ইসমাইল হোসেন সিরাজীকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ করা হয়েছে বলে তার স্ত্রী রুবাইয়া ধানমন্ডি থানায় সাধারণ ডায়েরি করেন।


 

 

  • কাগজটুয়েন্টিফোর বিডি ডটকম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!