টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার-হেলপারসহ নিহত ৪

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল জেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইল জেলা প্রতিনিধি॥ ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী সরাতৈল এলাকায় সড়ক দূর্ঘটনায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত হয়েছে। আজ ৬ জুন বুধবার সকাল পোনে সাতটার দিকে এ র্দুঘটনা ঘটে। এতে আহত হয়েছে আরো ১জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনায় ফলে এলেঙ্গা থেেক বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ওই সময় যান চলাচল বন্ধ হয়ে র্দীঘ যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু থানার উপ-পরিদর্শক মো. নূরে আলম সিদ্দিকী জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকা গামী একটি পাথর র্ভতি ট্রাক সকাল পৌণে সাতটার দিকে ঢাকা-বঙ্গবন্ধু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী সরাতৈল এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি খালি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে ঘটনাস্থলেই এক ট্রাক চালক ও হেলপার নিহত হয়। আহত হয় আরো দুইজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো দু’জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- দিনাজপুর সদরের শমসের আলীর ছেলে জীবন (২৫), আমিনুল মিয়ার ছেলে মামুন (২৭), রবি দাসের ছেলে কৃষ্ণ (২৮) ও একই উপজেলার মুন্না (২৮)।

দুর্ঘটনার ফলে মহাসড়কে যানজটরে সৃষ্টি হলওে ঘটনাস্থল থেেক র্দুঘটনা কবলিত ট্রাক অপসারণ করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!