টাঙ্গাইলে ৩টি আসনে আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন জানিয়ে প্রাার্থীতা প্রত্যাহার ও আওয়ামীলীগে যোগদান

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

টাঙ্গাইলে তিনটি আসনে মহাজোটের শরীক দলের তিনজন প্রার্থী আওয়ামীলীগের প্রার্থীকে সমর্থন জানিয়ে তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। সেইসাথে তাদের কর্মী সমর্থক নিয়ে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষনা দেন। একই সাথে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন হায়দার তার শতাধিক কর্মী সমর্থক নিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

টাঙ্গাইল জেলা পরিষদ মিলনায়তনে আজ ২০ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে প্রার্থীতা প্রত্যাহার ও যোগদান অনুষ্ঠানে টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে ১৪ দলের শরীক দল তরিকত ফেডারেশনের প্রার্থী আবু হানিফ, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের জাতীয় পার্টি (জেপি) প্রার্থী সাদেক সিদ্দিকী ও টাঙ্গাইল-৬ (মির্জাপুর) আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী আনোয়ার হোসেন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করতে সমর্থন জানান।

একই সাথে দিকে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর সালাহ উদ্দিন হায়দার জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের পায়ে হাত দিয়ে সালাম করে তার শতাধিক কর্মী সমর্থক নিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের আওয়ামী লীগে প্রার্থী মো. ছোনোয়ার হোসেন এমপি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!