ডিমলায় বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত

এস কে রায়, নীলফামারী প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

“সার্বজনীন স্বাস্থ্য সুরক্ষা: সবার জন্য সর্বত্র’ এই প্রতিপাদ্য নিয়ে ডিমলায় পালিত হয়েছে বিশ্ব স্বাস্থ্য দিবস।

শনিবার ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি বন্যাঢ্য র্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে আলোচনা সভায় মিলিত হয়।

উক্ত সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সারোয়ার আলম এর সভাপতিত্বে এবং এমটি ইপিআই অজিত কুমার সিংহ রায়ের সঞ্চালনায় আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তৃতা করেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মহাদেব কুমার রায়,এমওএমসিএইচ-এফপি মহসিন সরকার ও ল্যাম্ব প্ল্যান শো প্রকল্পের এফসি মনোরঞ্জন রায় প্রমূখ ।

আলোচনা সভায় সভাপতির সংক্ষিপ্ত বক্তৃতায় ডাঃ মোঃ সারোয়ার আলম বলেন, সবাইকে স্বাস্থ্য সুরক্ষায় অংশগ্রহণ করতে হবে। সবাই যেন স্বাস্থ্য সম্পর্কে জানতে পারে ‌।
ল্যাম্ব প্ল্যান শো প্রকল্পের এফসি মনোরঞ্জন রায় বলেন,সবাই স্বাস্থ্য সম্পর্কে ব্যাক্তি, পরিবার, সমাজ ও প্রতিষ্ঠান পর্যায়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে আমরা সচেতন করতে ল্যাম্ব প্ল্যান শো প্রকল্প কাজ করে যাচ্ছে ‌।

উল্লেখ্য, দিবসটি উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভায় স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও উপজেলার বে-সরকারী ল্যাম্ব প্ল্যান শো প্রকল্পের কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!