ঢাকায় কোকোর স্ত্রী শর্মিলা সিঁথি

অনলাইন ডেক্স । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি হঠাৎ করেই ঢাকায় এসেছেন।

গতকাল বুধবার রাত ১২টায় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে সেখান থেকে সরাসরি খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় চলে যান। এ প্রতিবেদন লিখা পর্যন্ত সেখানেই অবস্থান করছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, লন্ডন থেকে শর্মিলা রহমান সিঁথি ঢাকায় এসেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করবেন তিনি। বেগম জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য তিনি কর্তৃপক্ষের কাছে অনুমতি চাইবেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান আরাফাত রহমান কোকো। স্বামীর মৃত্যুর পর দুই মেয়েকে নিয়ে লন্ডনে চলে যান শর্মিলা রহমান। সেখানে কোকোর বড় ভাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও পরিবার নিয়ে থাকেন। দুই মেয়েকে নিয়ে তারেক রহমানের বাসার কাছাকাছিই থাকেন শর্মিলা রহমান।

এর আগে চলতি বছরের ৬ আগস্ট বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন বেগম জিয়ার সঙ্গে দেখা করেন কোকোর স্ত্রী। এসময় প্রায় ঘণ্টাখানেক শাশুড়ির পাশে ছিলেন তিনি।

গত ১ এপ্রিল থেকে চিকিৎসার জন্য বন্দিদশায় বেগম জিয়াকে বিএসএমএমইউ হাসপাতালে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!