দলীয় মনোনয়ন নিয়ে মাটি ও মানুষের ঋণ শোধ করতে চাই- সাবেক সচিব ড. মজিবুর রহমান

সৈয়দ আকতারুজ্জামান রুমী, পাবনা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বাংলাদেশ ট্যারিপ কমিশনের চেয়ারম্যান ও সাবেক সচিব এবং সুজানগর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য ড. মজিবুর রহমান গতকাল দিনভর পাবনা ২ আসনের (সুজানগর-বেড়া আংশিক) নির্বাচনী এলাকায় ব্যাপক গণ সংযোগ করেছেন।
গতকাল সকাল ১০ টায় কাশিনাথপুর মোড় থেকে শুরু করে, আমিনপুর,বাধেঁর হাট ও চিনাখড়া ও মাশুমদিয়ার ত্রিমোহনী বাজার এলাকায় তিনি গণ সংযোগ করেন। এই গণসংযোগ কালে তিনি পাবনা সহ দেশ ব্যাপি আওয়ামীলীগ সরকারের ৬২ টি উন্নয়ন ও সাফল্য সংযুক্ত প্রচার পত্র বিলি করেন। এ সময় তিনি বাংলাদেশকে নিন্ম আয়ের দেশ থেকে উন্নয়নশীল (মধ্যম আয়ের) দেশে উন্নতীকরণে শেখ হাসিনার কোন বিকল্প নেই বলে দলমত নির্বিশেষে আবারো আওয়ামীলীগ কে নির্বাচিত করার জন্য উদাত্ত আহবান জানান। তিনি বলেন, আমি মনোনয়ন প্রত্যাশা করি সুজানগর সহ দেশ বাসীর কল্যাণে মাটি ও মানুষের ঋণ শোধ করবার জন্য। জন কল্যাণে নিজের বাকি জীবনটাকে উৎসর্গ করবার জন্য। কখনই অন্যদের মতো দলীয় বিভাজনের রাজনীতিতে সুবিধা ভোগী হওয়ার লালসা পোষণ করি না।
বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশকে উন্নয়নশীল করার অগ্রযাত্রার সৈনিক হওয়ায় আমার আদর্শ।
দিন ব্যাপি এ গণ সংযোগ কর্মসুচিতে এ সময় তার সাথে ছিলেন, সুজানগরের আহম্মদপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামীলীগের সদস্য শহীদুর রহমান কামাল, বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা শাজাহান মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সদস্য শওকত হোসেন, আবুল হোসেন,সাইফুল ইসলাম, রুপপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরু মোল্লা, সুজানগর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন খান ও আহম্মেদপুর ইফপির সাবেক সদস্য আরিফ, মাশুমদিয়ার নান্নু ও আমিনপুরের আফিল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!