দিনাজপুরে সেন্ট ফিলিপস্‌ হাই স্কুল এন্ড কলেজ’র শিক্ষকের অবসরে বিদায়ি অনুষ্ঠান

দিনাজপুর প্রতিনিধি  । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

আজ ৭ আগষ্ট সোমবার দিনাজপুর সেন্ট ফিলিপস্‌ হাই স্কুল এন্ড কলেজ’র তিন শিক্ষকের অবসর যাপনে সেন্ট ফিলিপস্‌ পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি তিনটি ভাগে অনুষ্ঠিত হয়। সেন্ট ফিলিপস্‌ হাই স্কুল এন্ড কলেজ’র তিন শিক্ষকের অবসর যাপনে সেন্ট ফিলিপস্‌ পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিষ্ঠানের সভাপতি ও দিনাজপুর ধর্মপ্রদেশের বিশপ ড. সেবাস্টিয়ান টুডু বলেন, শিক্ষক একটি প্রতিষ্ঠানে দীর্ঘ দিন দায়িত্ব পালন করার পরে যখন তিনি অবসর গ্রহণ করেন, তখন তাকে শ্রদ্ধা, কৃতজ্ঞতা, সন্মান ও শিক্ষকের মর্যাদা প্রদান করা আমাদের সকলের কর্তব্য। তাই অত্র প্রতিষ্ঠানের বিদায়ি শিক্ষকদের আমরা সন্মানজনক ও কৃতজ্ঞতার সাথে বিদায় দিয়ে থাকি।
বিদায়ি শিক্ষকদের মধ্যে শিক্ষক মার্গারেট ভারতী দাস ৮ ফেব্রুয়ারী ১৯৭৬ সালে যোগদান করেন এবং ৭ ফেব্রুয়ারী ২০১৭ ইং অবসর যাপন গ্রহণ করেন। জুয়েল মেবেল কস্তা ৭ মার্চ ১৯৭৮ সালে যোগদান করেন এবং ২৩ মার্চ ২০১৭ ইং অবসর যাপন গ্রহণ করেন। মোঃ আব্দুল বারী ৭ মার্চ ১৯৮৩ সালে যোগদান করেন এবং ১ ফেব্রুয়ারী ২০১৭ অবসর যাপন গ্রহণ করেন।
অনুষ্ঠানটি প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ব্রাদার নির্মল ফ্রান্সিস গমেজ সিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা সিএসসি, গভর্ণিং বডির সদস্য প্রফেসর হাসান আলী, সিনিয়র শিক্ষক মাওলানা আবেদ আলী, বিদায়ি শিক্ষক মার্গারেট ভারতী দাস, জুয়েল মেবেল কসত্মা, মোঃ আব্দুল বারী, প্রাথমিক শাখার ইনচার্জ সিস্টার হাসি রোজারিও সিআইসি, অনুষ্ঠানের আহবায়ক সিনিয়র শিক্ষক যশুয়া টুডু, জয়শ্রী ঘটক প্রমুখ।



  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!