দুই সাংবাদিককে দুদকের ‘আপত্তিকর’ চিঠির প্রতিবাদে টাঙ্গাইলে সাংবাদিকদের মানববন্ধন

মো. রাশেদ খান মেনন (রাসেল), টাঙ্গাইল, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

ঢাকার দুই সাংবাদিককে দুর্নীতি দমন কমিশনের (দুদক) আপত্তিকর চিঠি দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ করেছেন টাঙ্গাইলের কর্মরত সাংবাদিকরা। টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনে ২৯ জুন শনিবার সকাল সাড়ে ১০টায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, কোষাদক্ষ মহব্বত হোসেন, দপ্তর ও পাঠাগার সম্পাদক কাজী তাজউদ্দিন রিপন, সাংবাদিক জুবায়ের মল্লিক বুলবুল, কাদের তালুকদার, মো. রাশেদ খান মেনন (রাসেল), আবু জুবায়ের উজ্জ্বল, আনিছুর রহমান খান প্রমুখ।

এসময় বক্তরা বলেন, দ্রুত ওই চিঠি প্রত্যাহার না করা হলে কঠোর আন্দোলন করা হবে। এছাড়া যারা এ ধরনের চিঠি দিয়েছেন তাদের শাস্তির দাবি করেন সাংবাদিকরা।

উল্লেখ্য, সম্প্রতি পুলিশের ডিআইজি মিজানুর রহমান ও দুদকের তদন্ত কর্মকর্তা বাছিরের ঘুষ কেলেঙ্কারি নিয়ে সংবাদ প্রচার ও প্রকাশের জেরে ক্র্যাবের সাধারণ সম্পাদক ও বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিবেদক দীপু সারোয়ার এবং প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ও বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার ইমরান হোসেন সুমনকে দুদকে হাজির হওয়ার নোটিশ দেয়া হয়। এছাড়া নোটিশে দীপু সারওয়ারকে কার্যালয়ে না গেলে আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়টি উল্লেখ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!