দেবীগঞ্জে আ’লীগ নেতার বিরুদ্ধে চাঁদার দাবিতে অপর আ’লীগ নেতাকে মারধরের করার অভিযোগ

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার করতোয়া সেতু টোলপ্লাজার সামনে সোমবার রাত আনুমানিক সাড়ে ১১ টায় এক হিন্দু ব্যাবসায়ীকে মারধর ও জাত তুলে অকথ্য ভাষায় গালাগালির প্রতিবাদে দেবীগঞ্জে মঙ্গলবার সকাল ১১টায় এক বিশাল বিক্ষোভ মিছিল বের করেন উত্তেজিত জনতা।

হামলার শিকার ব্যাবসায়ীর নাম সমারু বর্মন। তিনি দেবীডুবা ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ। অভিযুক্ত আসাদুজ্জামান আসাদ সরকার ৩ নং দেবীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক।

সমারু বর্মন ও প্রত্যক্ষদর্শীরা জানান,সোমবার রাত ১১ টার পরে টোলপ্লাজার কাছে অভিযুক্ত আসাদুজ্জামান আসাদ ও তার দুই বন্ধু রেজাউল করিম রেজা এবং শাহিন সমারু বর্মনের মোটরসাইকেলের গতিরোধ করেন। এরপর আসাদ সমারু বর্মন কে বলে বেটা টাকা দে উত্তরে সমারু বর্মন বলে টাকা নেই, কিসের টাকা? তখন আসাদ সমারু বর্মন কে ঘুষি, লাথি সহ মাথায় ও বুকে আঘাত করে এবং বলে, বেটা তোকে খাবো এর পরে সমারু বর্মনের জাত তুলে অকথ্য ভাষায় গালাগালিও করেন।

উক্ত ঘটনার প্রতিবাদে এবং অভিযুক্ত অসাদুজ্জামান আসাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে দেবীগঞ্জে মঙ্গলবার সকাল ১১টায় এক বিশাল বিক্ষোভ মিছিল বের করেন উত্তেজিত জনতা । মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক, উপজেলা নির্বাহী অফিসার,এবং থানায় স্বারক লিপি প্রদান করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ স ম নুরুজ্জামান ও সাধারন সম্পাদক হাসনাৎ জামান চৌধুরি জর্জ জানান, অভিযুক্ত আসাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে অভিযোগের সত্যতা পাওয়া গেলে সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!