দেশ ও জাতি গঠনে বিএনসিসি সর্বদা সবখানে কাজ করে যাচ্ছে- বিগ্রেডিয়ার জেনারেল আ. বাতেন খান

আর কে আকাশ, পাবনা, বিশেষ প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি’র) মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. আব্দুল বাতেন খান (পিএসসি, জি) বলেছেন, দেশ ও জাতি গঠনে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) সর্বদা সবখানে কাজ করে যাচ্ছে।
শুক্রবার বেলা ১১টায় পাবনা সরকারি এডওয়ার্ড কলেজে বিএনসিসি ক্যাডেট কোর ব্যাটালিয়ান ক্যাম্পিং-এ তিনি এ কথাগুলো বলেন। এসময় তিনি ক্যাডেটদের উদ্দেশ্যে বলেন- দেশ ও সমাজ গঠনে তোমরা সর্বদা নিয়োজিত থাকবে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সরকারি এডওয়ার্ড কলেজ’র অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবির মজুমদার, ভারপ্রাপ্ত ব্যাটালিয়ন কমান্ডার মেজর মোবাশ্বের হোসেন চৌধুরী, ৩৫ বিএনসিসি ব্যাটালিয়ন এ্যাডজুটেন্ট মেজর মো. মঞ্জুরে খোদা, শিক্ষক পরিষদের সম্পাদক ড. এ.কে.এম শওকত আলী খান, কোম্পানি কমান্ডার ২/লেফটেট্যান্ট. মো. আনিছুর রহমান (বিএনসিসিও), কোম্পানি কমান্ডার ২/লে. মোহা. আবু সুফিয়ান সিদ্দিক (বিএনসিসিও)।

পাবনা ও নাটোর জেলার ১৪টি শিক্ষা প্রতিষ্ঠান হতে সিনিয়র, জুনিয়র ও মহিলা ডিভিশনের সর্বমোট ২২১ জন ক্যাডেট ক্যাম্পিং-এ অংশগ্রহণ করেছে। ১৩ নভেম্বর থেকে ১৯ নভেম্বর ব্যাপী বিএনসিসি ক্যাডেট কোর ব্যাটালিয়ান ক্যাম্পিং অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!