টাঙ্গাইলের ধনবাড়ীতে ধর্ষণ চেষ্টা মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

 

 

 

স্টাফ রিপোর্টার । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

২ আগষ্ট বুধবার রাতে ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত একমাত্র আসামী ধনবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ধনবাড়ী পৌর সভার ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কাজী আল-আমিনকে গ্রেফতার করেছে ধনবাড়ী থানা পুলিশ।

জানা যায়, পলাতক আসামী কাজী আল-আমিনকে গোপন সংবাদের ভিত্তিতে গত বধুবার রাতে পৌর শহরের সমবায় সুপার মার্কেটের আওয়ামী লীগ অফিসের পেছন থেকে তাঁকে গ্রেফতার করা হয় এবং গতকাল বৃহস্পতিবার টাঙ্গাইল আদালতে তাকে সোপর্দ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, টাঙ্গাইল জেলার ধনবাড়ী পৌর সভার সর্দারপাড়া গ্রামের কাজী বাড়ীর কাজী আব্দুর রাজ্জাকের ছেলে কাজী আল-আমিন গত ৩ জানুয়ারি ২০১৭ তারিখ গভীর রাতে পাশের বাড়ীর জনৈক প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে মুখ চেপে ধরে পড়নের কাপড় খুলে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ওই মহিলার ধস্তাধস্তি ও ডাক চিৎকারে লোকজন এগিয়ে এলে সে তার ব্যবহৃত মোবইল ফোন ফেলে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় নির্যাতনের শিকার প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ওই দিনই ধনবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে যুবলীগ নেতা ও কাউন্সিলর কাজী আল-আমিনকে এক মাত্র আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী তার বিচার দাবী করেছে।


  • কাগজ টুয়েন্টিফোর বিডি ডটকম এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!