নওগাঁয় সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক ও নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়।

ভূপাল চন্দ্র রায়, নওগাঁ জেলা প্রতিনিধি । কাগজটোয়েন্টিফোরবিডিডটকম

নওগাঁয় সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়
সভা করেছেন।

মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ম্হবুবুর রহমান। প্রধান অতিথি হিসেবে নবাগত জেলা প্রশাসক হারুন-অর-রশীদ বক্তব্য রাখেন। সভায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মোহম্মদ শাহনেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায় উপস্থিত ছিলেন।

এসময় নওগাঁ জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাবের সভাপতি নবির উদ্দিন, সাবেক সভাপতি কায়েস উদ্দিন ও এমদাদুল হক সুমন, সহ সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক নাছিমুল হক বুলবুল, যুগ্ম সাধারন সম্পাদক শফিক ছোটন ও আব্দুর রউফ পাভেল, সিনিয়র সাংবাদিক এ্যাড. শেখ আনোয়ার হোসেন, ফরিদুল করিম তরফদার, বেলায়েত হোসেন, আবুবকর সিদ্দিক, এ,এস,এম রায়হান আলম, মাসুদুর রহমান রতন, মামুনুর রশিদ বাবু, আহাদ আলী, মীর মোশাররফ হোসেন জুয়েল, হারুনুর রশিদ চৌধুরী রানা প্রমুখ।

বক্তাগন নওগাঁর ইতিহাস, ঐতিহ্য, নানা সমস্যা ও তার সমাধানসহ বিভিন্ন বিষয়ে নিজ নিজ মতামত তুলে ধরেন নবাগত জেলা প্রশাসকের কাছে।

জেলা প্রশাসক বিভিন্ন সসমস্যা সমাধানে সর্বাত্নক সকলের সহযোগিতা কামনা করে বলেন নওগাঁয় প্রশাসনের পক্ষ থেকে চলমান বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের ধারাবাহিকতা চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!